ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের প্রস্তুতি সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের প্রস্তুতি সম্পন্ন কিশোরগঞ্জ দল

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস’র প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এতে ৩১টি ইভেন্টের লড়াইয়ের মধ্যে জেলা ক্রীড়া সংস্থা থেকে আটটি ইভেন্টে অংশ নিচ্ছেন ১০২ জন বালক-বালিকা ও কর্মকর্তা।

 

গত ০১ এপ্রিল থেকে শুরু হওয়া গেমসটির ৩১ ইভেন্টের লড়াইয়ে এরই মধ্যে অংশ নিয়েছে কিশোরগঞ্জ কাবাডি, সাঁতার, কুস্তি, রাগবি ও শ্যূটিং দল।  

শনিবার (৩ এপ্রিল) রওনা হবে হকি দল। আর রোববার (৪ এপ্রিল) রওনা হবে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন দল এবং বাংলাদেশ উশু ফেডারেশন দল।  

কিশোরগঞ্জ জেলার আটটি দলের প্রস্তুতি এবং পোশাকের জন্য স্পন্সর প্রতিষ্ঠান হিসাবে সহযোগিতা করেছে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের কনকা এবং গ্রে।  

শনিবার দুপুরে জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে এক লাখ টাকার চেক দেন পুবালি ইলেকট্রনিক্সের পরিচালক মো. সাইফুল ইসলাম অপু। এ সময় চেকটি গ্রহণ করে কিশোরগঞ্জ পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট শাহ আজিজুল হক, জেলা ক্রীড়া অফিসার মো. আল-আমিন সবুজ প্রমুখসহ অন্যরা।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১ 
এসআরএস    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।