ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

রংপুরে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের রাগবি টুর্নামেন্ট শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
রংপুরে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের রাগবি টুর্নামেন্ট শুরু

রংপুরে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের ৪ দিনব্যাপী রাগবি টুর্নামেন্ট শুরু হয়েছে।  

শুক্রবার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভূঞা।

 

জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদ, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মৌসুম আলী, রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিসিবি পরিচালক অ্যাড. আনোয়ারুল ইসলাম।  

উদ্বোধনী অনুষ্ঠানে রাগবি টুর্নামেন্টে কমিটির সাধারণ সম্পাদক ও ফেডারেশনের যুগ্ম সম্পাদক সাঈদ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম রব্বানীসহ জেলা ক্রীড়া সংস্থা ও রাগবি ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

উদ্বোধনী দিনে ৩টি খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রথম খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ৪৫-০ পয়েন্টেরংপুর জেলা ক্রীড়া সংস্থা দলকে, বাংলাদেশ আনসার ও ভি.ডি.পি নারী  দল ৪৪-০ পয়েন্টে ঠাকুরগাঁও জেলাকে পরাজিত করে এবং ঢাকা জেলা ক্রীড়া সংস্থা পুরুষ দল ৩২-০  পয়েন্টে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।  

এ টুর্নামেন্টে পুরুষ বিভাগে ১২টি ও মহিলা বিভাগের ৬টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টে পুরুষদের সব খেলা রংপুর জিলা স্কুল ও মহিলাদের গ্রুপ পর্যায়ের খেলা রংপুর পুলিশ লাইন্স স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) ব্যবস্থাপনায় ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্নামেন্টটি আয়োজন করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওপি)।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।