ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন ছবি: শাকিল আহমেদ

ঢাকা: মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।  

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর দেড়টার দিকে ডিআরইউ প্রাঙ্গণে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাহিদ আহসান বলেন, প্রতিবছর ঢাকা রিপোর্টার্স ইউনিটি বিভিন্ন রকম খেলাধুলার আয়োজন করে থাকে। এ বছর একটু ব্যতিক্রম দেখছি, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে তারা মাসব্যাপী বিভিন্ন খেলার আয়োজন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের পেশার পাশাপাশি মানসিক বিনোদনের লক্ষ্যে খেলাধুলার কোনো বিকল্প নেই। আপনারা খেলাধুলা অব্যাহত রেখেছেন এজন্য আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করি ভবিষ্যতেও এধরনের খেলাধুলার আয়োজন অব্যাহত থাকবে।

তিনি বলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রতিবছর আপনাদের পাশে আমরা থাকি, ইনশাল্লাহ ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো।

এসময় তিনি সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন ঘোষণা করেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী, সহ-সভাপতি ওসমান গনি বাবুল, সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম, সৈয়দ শুকুর আলী শুভ, যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাবেক দপ্তর সম্পাদক কাজী হাবিব, সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মশিউর রহমান, মো. মহসিন হোসেন, নির্বাহী সদস্য এমএম জসিম, রফিক রাফি, রোমানা জামান প্রমুখ।

২৩ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা-রাত ১১টা পর্যন্ত এই খেলা চলবে। খেলায় ইতোমধ্যে ৬৫ জন প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছেন বলে জানান ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
এমএইচ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।