ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

আখাউড়ার পাঁচ শতাধিক দৌড়বিদের অংশগ্রহণে হাফ ম্যারাথন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
আখাউড়ার পাঁচ শতাধিক দৌড়বিদের অংশগ্রহণে হাফ ম্যারাথন

ব্রাহ্মণবাড়িয়া: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পাঁচ শতাধিক দৌড়বিদের অংশগ্রহণে হাফ ম্যারাথন শুরু হয়েছে।

বুধবার (১৭ মার্চ) ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে তরুণ থেকে শুরু করে বৃদ্ধরাও এ প্রতিযোগিতায় অংশ নিতে জড়ো হতে থাকেন উপজেলা পরিষদের মাঠে।

সেখান থেকে তাদের যাত্রা শুরু হয়, শেষ হয় আখাউড়া চেকপোস্টে। মাঝে মধ্যে ম্যারাথনে অংশগ্রহণকারীদের আনন্দ চিৎকারে বহুদূর পর্যন্ত ছড়িয়ে পড়ে উৎসবের আমেজ।

সকাল ছয়টায় ম্যারাথন উদ্বোধন করেন আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল।  

এ সময় আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নূর-এ আলম, কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মমিন বাবুলসহ অনেকে উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কুমিল্লাস্থ আখাউড়া ছাত্রকল্যাণ পরিষদ এ প্রতিযোগিতার আয়োজন করে। এতে দু’টি গ্রুপ ২১ ও ১০ কিলোমিটার ম্যারাথনে অংশ নেয়।  

দেশের বিভিন্ন জেলা থেকে ২০ বছর বয়সী থেকে শুরু করে ৬১ বছর বয়সীরাও অংশ নেন এ হাফ ম্যারাথনে। ম্যারাথনকে কেন্দ্র করে আখাউড়ায় উৎসবের আমেজ বিরাজ করছিল।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।