ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

শার্শা বঙ্গবন্ধু ম্যারাথন অনুষ্ঠিত 

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
শার্শা বঙ্গবন্ধু ম্যারাথন অনুষ্ঠিত 

বেনাপোল (যশোর): শার্শায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার ও পৌরসভার সব এলাকা থেকে প্রায় দেড় শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

 

মঙ্গলবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় শার্শা উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা হয়।

এসময় শার্শা উপজেলা চত্বর থেকে আনুষ্ঠানিকভাবে ম্যারাথন প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উপজেলা চত্বর থেকে ম্যারাথন দৌড় শুরু হয়ে দীর্ঘ তিন কিলোমিটার পথ অতিক্রম করে আবার শার্শা উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এদিকে এ ম্যারাথন দৌড়ে প্রতিযোগিতায় স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। এতে অংশ নিতে আগেই অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন প্রতিযোগীরা। এরপর সেই অ্যাপসের মাধ্যমে তাদের দৌড় প্রতিযোগিতার সময় ও দূরত্ব নির্ধারণ করা হয়। পরে অনুষ্ঠান শেষে ১৫ জন বিজয়ীর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, আইসিটি অফিসার আহসান হাবিব, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।