[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বিপিএলের টাইটেল স্পন্সর ডেসটিনি গ্রুপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০১-২৮ ৭:২০:৩৬ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র টাইটেল স্পন্সর হয়েছে ডেসটিনি গ্রুপ। এজন্য তাদেরকে দিতে হচ্ছে সাড়ে সাত কোটি টাকা।

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র টাইটেল স্পন্সর হয়েছে ডেসটিনি গ্রুপ। এজন্য তাদেরকে দিতে হচ্ছে সাড়ে সাত কোটি টাকা।

স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিও সেরে ফেলেছে। বিপিএল আয়োজনের স্বত্ব পাওয়া গেম অন স্পোর্টস ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন গাঙ্গুলি ও ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান রফিকুল আমিন চুক্তিতে সাক্ষর করেন। শনিবার হোটেল ওয়েস্টইনে চুক্তি সাক্ষর অনুষ্ঠানে ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান বলেন,‘এই খেলাটি (ক্রিকেট) বেশি জনপ্রিয়তা পেয়েছে, তাই আমার একটু আগ্রহ আছে। আমি তরুণ সমাজকে ক্রিকেটে আসার আহ্বান জানাবো। আমরা প্রথমবারের মতো স্পন্সর হয়েছি। সব কিছু ইতিবাচক হলে ভবিষ্যতেও থাকতে পারি।’

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে চ্যানেল নাইনের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান বাপ্পি বলেন, ‘ভারতীয় স্পোর্টস চ্যানেল ইএসপিএনেও বিপিএল’র খেলা প্রচার করা হবে। এই প্রথম কোন বিদেশি চ্যানেল বাংলাদেশের কোন চ্যানেলের কাছ থেকে সম্প্রচারের আংশিক স্বত্ব কিনেছে। আমরা চেষ্টা করবো এশিয়ার অন্যদেশগুলোতেও খেলা সম্প্রচার স্বত্ব বিক্রি করতে।’

ইএসপিএনের সঙ্গে শুক্রবার আনুষ্ঠানিক চুক্তি সম্পাদন করেছে চ্যানেল নাইন। বিপিএল টি-টোয়েন্টি প্রতিযোগিতার খেলা সম্প্রচারের মূল স্বত্বাধিকারী চ্যানেল নাইন। বেসরকারী এই টেলিভিশন চ্যানেলটি বর্তমানে পরীক্ষামূলক সম্প্রচারে থাকলেও ৩০ জানুয়ারি আনুষ্ঠানিক সম্প্রচারে যাবে বলে জানান এনায়েতুর রহমান।  

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর। ডেসটিনি গ্রুপের ভাইস চেয়ারম্যান গোফরানুল হক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14