ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

করোনা টিকার পার্শ্ব প্রতিক্রিয়ায় কিংবদন্তি বক্সার মারভিনের মৃত্যু!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
করোনা টিকার পার্শ্ব প্রতিক্রিয়ায় কিংবদন্তি বক্সার মারভিনের মৃত্যু!

শোকের ছায়া নেমে এসেছে বিশ্ব বক্সিংয়ে। শনিবার রাতে সর্বকালের অন্যতম সেরা মারভেলাস মারভিন হাগলের ৬৬ বছর বয়সে মারা যান।

ধারণা করা হচ্ছে করোনা ভাইরাস প্রতিরোধী টিকা নেওয়ার পর গুরুতর অসুস্থ হয়ে তার মৃত্যু হয়। এমনটি প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল।

যুক্তরাষ্ট্রের এই বক্সারের জন্ম নিউওয়ার্কের নিউ জার্সিতে। তিনি আশির দশকে রিংয়ে তার দাপট দেখান। যেখান মিডলওয়েট বিভাগে তিনি ১৯৮০ থেকে ১৯৮৭ পর্যন্ত চ্যাম্পিয়ন ছিলেন।

হাগলেরকে ১৯৮০ সালে বক্সিং ইলাসট্রাটেডের ম্যাগাজিনে দশক সেরা ফাইটার হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়া রিং ম্যাগাজিনে তাকে দুবার বর্ষসেরা ফাইটারের তকমা দেওয়া হয়।

কিংবদন্তি এই বক্সারের মৃত্যুর আগে তারই এক সময়ের প্রতিদ্বন্দ্বী টমাস হেরানস সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, একজন সত্যিকারের যোদ্ধা, তার ও তার পরিবারের জন্য প্রার্থনা। ভ্যাকসিনের পার্শ্ব প্রতিক্রিয়ায় সে এখন আইসিইউতে লড়ছেন! সে সুস্থ হয়ে উঠবেন। তবে আমাদের তার সুস্থতার জন্য প্রর্থনা করতে হবে। !

পরে হাগলেরের মৃত্যুর পর হেরানস আবারও লিখেন, আমাদের ভালোবাসা ও শ্রদ্ধার মারভিন ও তার পরিবারের জন্য শান্তি কামনা করছি। এটা কোনো ভ্যাকসিন বিরোধী কর্মসূচি না...

অবশ্য হাগলেরের ওয়েবসাইট থেকে এক বিবৃতির মাধ্যমে বলা হয়েছে, নিজ শহর নিউ হ্যামশায়ারে ১৩ মার্চ তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

এর আগে তারকা এ বক্সারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার স্ত্রী কে হাগলের জানিয়েছেন, আমি দুঃখিত যে আমাকে একটি খারাপ খবর দিতে হচ্ছে। আজ অপ্রত্যাশিতভাবে আমার প্রিয় স্বামী মারভেলাস মারভিনকে হারিয়েছি। আমাদের পরিবার অনুরোধ জানাচ্ছে, আমাদের ব্যক্তিগত বিষয়গুলোকে সম্মান জানাবেন।

১৪ বছরের পেশাদারি ক্যারিয়ারে হাগলের ৬৭বার রিংয়ে নেমেছেন। যেখানে ৬২বারই চ্যাম্পিয়ন হয়েছেন। এরমধ্যে ৫২বার জিতেছেন নকআউটে। ড্র করেছেন দুটি ম্যাচে এবং হেরেছেন তিনটিতে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।