ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

খেলোয়াড় চেয়ে বাফুফেকে শেখ জামালের চিঠি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

ঢাকা: বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের প্রশিক্ষণ ক্যাম্পে থাকা খেলোয়াড়দের ফেরত চেয়ে বুধবার ফুটবল ফেডারেশন (বাফুফে)’কে চিঠি দিয়েছে লেফটেন্যান্ট শেখ জামাল ধানমন্ডি কাব।

কাব কর্মকর্তাদের যুক্তি ফেডারেশন কাপের আগে অন্তত দুই সপ্তাহ অনুশীলন করতে হবে।

সে জন্য বাফুফের কাছে দলের ১৬ ফুটবলারকে ২১ সেপ্টেম্বরের মধ্যে ফেরত চেয়েছে পেশাদার লিগের নবাগত দলটি।  

কাব সভাপতি মঞ্জুর কাদের বুধবার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন,‘‘২১ সেপ্টেম্বর থেকে আমাদের ক্যাম্প শুরু হবে। কিন্তু বাফুফে এশিয়ান গেমসের প্রশিক্ষণ ক্যাম্পের সময় ১০ দিন বাড়িয়ে দেওয়ায় আমরা সমস্যায় পড়েছি। অক্টোবরের শুরুতেই ফেডারেশন কাপ। অথচ নির্ধারিত সময়ে দলের প্রশিক্ষণ শুরু করা যাবে না। এছাড়া বৃহস্পতিবারই আমাদের বিদেশি কোচ আসছেন। সে জন্যই ফুটবলারদের ফেরত চেয়ে বাফুফেকে চিঠি দিয়েছি। ”

আগের সূচি অনুযায়ী ২০ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ফুটবল দলের অনুশীলন হওয়ার কথা ছিলো। কিন্তু দলবদল পিছিয়ে দেওয়ায় জাতীয় দলের ক্যাম্পের সময় বাড়িয়ে দেয় বাফুফে।

ধানমন্ডি কাবের কাছ থেকে চিঠির পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আল মোসাব্বির সাদী। বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে তিনি জানান, “সভাপতি কাজী সালাউদ্দিন সাহেবের কাছে চিঠি দিয়েছে ধানমন্ডি কাব। কিন্তু চিঠির ভেতরের বিষয়ে আমি কিছু জানিনা। ”

এদিকে ১৪ সেপ্টেম্বর থেকে প্রস্তুতি ক্যাম্পে খেলোয়াড়দের অনুশীলন শুরু করেছেন জাতীয় দলের নতুন বিদেশি কোচ রবার্ট রুপচিচ। মূলত তার কারণেই ক্যাম্পের সময়সীমা বাড়ানো হয়েছে।  

অক্টোবরের ৭ তারিখ থেকে ফেডারেশন কাপ দিয়ে শুরু হচ্ছে ঘরোয়া লিগের নতুন মৌসুম।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘন্টা, ১৫ সেপ্টেম্বর, ২০১০







বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।