ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

খেলা

গাড়ি দুর্ঘটনায় আহত টাইগার উডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
গাড়ি দুর্ঘটনায় আহত টাইগার উডস ছবি: সংগৃহীত

এক গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন গলফের জীবন্ত কিংবদন্তি টাইগার উডস।  

লস অ্যাঞ্জেলসের পুলিশের বরাতে মঙ্গলবার রাতে উডসের দুর্ঘটনায় পড়ার খবর দেয়।

পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

এলএ (লস অ্যাঞ্জেলস) কাউন্টি শেরিফ ডিপার্টমেন্ট জানিয়েছে, টাইগার উডসের গাড়িটি একাই দুর্ঘটনায় পড়েছে। অন্য কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষের কোনো ঘটনা ঘটেনি। গাড়িটি কয়েকবার ডিগবাজি খাওয়ায় ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।  

দুর্ঘটনার পর ৪৫ বছর বয়সী মার্কিন গলফারকে উদ্ধার করে অগ্নিনির্বাপনকারী দল এবং প্যারামেডিকরা। সেখানকার কাউন্টি শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা জানিয়েছেন, উদ্ধার করার সময় উডস সজাগ ছিলেন।  পরে তাকে ক্যালিফোর্নিয়ার একটি মেডিক্যাল সেন্টারে নেওয়া হয়।

ভিলানুয়েভা পরে সংবাদমাধ্যমকে বলেন, ‘উডসের গাড়িটি রাস্তার ডিভাইডারের সঙ্গে সংঘর্ষের পর ডিগবাজি খেতে খেতে কয়েকশ ফুট দূরে গিয়ে থামে। অর্থাৎ, গাড়ির গতি স্বাভাবিকের চেয়ে অনেক বেশি ছিল। তবে জায়গাটা নিচু, বাঁকা এবং পিচ্ছিল বলে এখানে প্রায়ই এমন দুর্ঘটনা ঘটে। ‘

মেডিক্যাল সেন্টারে নেওয়ার পর পরীক্ষানিরীক্ষায় উডসের পায়ে বড় রকমের চোটের বিষয়টি নিশ্চিত হয়েছেন চিকিৎসকরা। ১৫টি মেজোর জেতা এই গলফারের পায়ে অস্ত্রোপচার চলছে বলে জানিয়েছেন তার এজেন্ট মার্ক স্টেইনবার্গ। এর আগে তার পিঠে অস্ত্রোপচার করা হয়েছিল।

 বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa