ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

খেলা

নির্যাতন ও চুরির অভিযোগে চ্যাম্পিয়ন গলফার গ্রেফতার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
নির্যাতন ও চুরির অভিযোগে চ্যাম্পিয়ন গলফার গ্রেফতার ঞ্জেল ক্যাবেরা

নিজ দেশে প্রত্যর্পণের জন্য ব্রাজিলে গ্রেফতার করা হয়েছে আজেন্টিনার তারকা গলফার অ্যাঞ্জেল ক্যাবেরাকে। বিভিন্ন গণমাধ্যমের বরাতে খবরটি নিশ্চিত করেছে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি।

 

দু’বারের মেজর শিরোপাজয়ীর বিরুদ্ধে ২০১৬ থেকে ২০২০ সাল পর্যন্ত বিভিন্ন অপরাধ করার অভিযোগ রয়েছে। তারমধ্যে আছে নির্যাতন ও চুরিও।  

ক্যাবেরা ইন্টারপোলের রেড নোটিশ তালিকায় ছিলেন। তাকে গ্রেপ্তারের পর প্রত্যর্পণের জন্য বিশ্বব্যাপী সকল পুলিশের কাছে অনুরোধ ছিল।

ক্যাবেরা তার বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। ব্রাজিলের পুলিশ জানিয়েছে, রিও ডি জেনেইরোতে ৫১ বছর বয়সী এক অজ্ঞাতনামাকে গ্রেফতার করা হয়েছে। তবে সুত্র নিশ্চিত করেছে, বিভিন্ন মিডিয়ার কল্যাণে তাকে চিহ্নিত করা হয়েছে। তারকা এই গল্ফারকে কবে প্রত্যর্পণ করা হবে তা এখনও জানানো হয়নি।  

আর্জেন্টিনার কর্মকর্তারা জানিয়েছে ক্যাবেরার বিরুদ্ধে নির্যাতন, চুরি, হুমকি এবং কর্তৃপক্ষকে অসম্মানের অভিযোগ রয়েছে।  

‘এল পাতো’ বা স্প্যানিশ অর্থে ‘দ্য ডাক’ নামে পরিচিত ক্যাবেরা লাতিন আমেরিকার সবচেয়ে সফল গল্ফার। তিনি ২০০৭ সালে ইউএস ওপেন চ্যাম্পিয়নশিপ এবং এর দুই বছর পরে মাস্টার্স টুর্নামেন্ট জিতেন। পিজিএ চ্যাম্পিয়নস ট্যুরের সদস্য তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa