ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

কিশোরগঞ্জে বিজয় দিবস হকি লিগের চ্যাম্পিয়ন লিজেন্ড ৭১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
কিশোরগঞ্জে বিজয় দিবস হকি লিগের চ্যাম্পিয়ন লিজেন্ড ৭১

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বিজয় দিবস হকি লিগের চ্যাম্পিয়ন হয়েছে লিজেন্ড ৭১। বুধবার (৩০ ডিসেম্বর) জেলা শহরের আরজত আতরজান উচ্চ বিদয়ালয়ের মাঠে ফাইনালে সেরা ৭১ কে ২-১ গোলে হারিয়েছে তারা।

ফাইনাল শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ। লিগের সেরা খেলোয়াড় হয়েছেন সেরা ৭১ এর মেহেদী হাসান। সর্বোচ্চ গোলদাতা হয়েছে চ্যাম্পিয়ন দলের এহসানুল হক রাসেল। ফেয়ার প্লে এর ট্রফি জিতেছে সেরা ৫২ দল।

কিশোরগঞ্জ হকি একাডেমির আয়োজনে এই প্রতিযোগিতার সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন মো. আব্দুল্লাহ এবং রিপেল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহসানুল হক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুবকর সিদ্দিক। লিগে ৫টি দলের ৫৫ জন খেলোয়াড় অংশ নেয়। আয়োজন শেষে জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে খেলোয়াড়দের জন্য ২ সেট হকিস্টিক, বল এবং কিপিং সেট বিতরণ করেন জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘন্টা, ৩০ ডিসেম্বর, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad