ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

খেলা

বিজয় দিবস হকিতে জয় পেল নৌবাহিনী ও সেনাবাহিনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
বিজয় দিবস হকিতে জয় পেল নৌবাহিনী ও সেনাবাহিনী ছবি: শোয়েব মিথুন

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত ওয়ালটন বিজয় দিবস হকি প্রতিযোগিতায় জয় পেয়েছে বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ সেনাবাহিনী। বাংলাদেশ বিমানবাহিনীকে ৩-১ গোলে হারিয়েছে নৌবাহিনী এবং বাংলাদেশ পুলিশকে ৭-২ গোলে হারিয়েছে সেনাবাহিনী।

  

রোববার (২০ ডিসেম্বর) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ম্যাচের প্রথম মিনিটেই আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার থেকে এগিয়ে যায় নৌবাহিনী। বিমান বাহিনীর দেবাশীষ কুমার রায় ১৮তম মিনিটে গোল করে দলকে সমতা এনে দেন।

ছবি: শোয়েব মিথুন

৩৪ মিনিটে আশরাফুল আবার পেনাল্টি কর্নার থেকে গোল করলে এগিয়ে যায় নৌবাহিনী। এরপর ৪২ মিনিটে মাইনুল ইসলাম একটি গোল করলে ৩-১ গোলের জয় পায় নৌবাহিনী।    

ছবি: শোয়েব মিথুন

আরেক ম্যাচে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ৭-২ গোলের বড় জয় পেয়ছে বাংলাদেশ সেনাবাহিনী। পুরো ম্যাচেই আধিপত্য দেখায় বিজয়ী দল। সেনাবাহিনীর আব্দুল মালেক ৩টি, আহসান হাবিব ২টি এবং রোকনুজ্জামান সোহাগ ও তানজিম আহমেদ ১টি করে গোল করেন। বাংলাদেশ পুলিশের মো. মহসিন ও মহিদুর মাজু ১টি করে গোল শোধ করেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।