ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

খেলা

শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপ ফাইনাল অনুষ্ঠিত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপ ফাইনাল অনুষ্ঠিত শেখ কামাল ও সুলতানা কামাল

শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপ-২০২০ এর জমজমাট ফাইনালে টাইব্রেকারে ৬৩ নম্বর ওয়ার্ডকে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ৬৮ নম্বর ওয়ার্ড।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে মাতুয়াইল ঈদগাহ মাঠে মুজিববর্ষ উপলক্ষে দবির উদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশন আয়োজিত শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপের ফাইনাল ম্যাচের  প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে শহীদ শেখ কামাল ও সুলতানা কামালের অবদানের কথা স্মরণ করে তিনি বলেন,  আকাশ সংস্কৃতির নেতিবাচক দিক থেকে তরুণ প্রজন্মকে বাঁচাতে খেলাধুলা হতে পারে বিকল্প ব্যবস্থা।  

তিনি তরুণদের উদ্দেশ্যে আরও বলেন, চাকরি না করে চাকরি দেওয়ার মানসিকতা রেখে সরকারের দেওয়া নানান সুযোগ সুবিধা গ্রহণ করে প্রতিযোগিতার এই বাজারে নিজেকে বিশ্বমানের করে গড়ে তুলতে হবে। সুস্থ মানসিকতা গঠনে মাদক ও তথ্যপ্রযুক্তির অপব্যবহার থেকে তরুণদের দূরে থেকে ক্রীড়া অনুশীলন ও সুকুমার বৃত্তি চর্চার আহ্বান জানান তিনি।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিজয় কাপের আয়োজক নেহরীন মোস্তফা দিশি এবং স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্তাব্যক্তিরা।

বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য এবং শহীদ শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপের আয়োজক নেহরীন মোস্তফা দিশি জানান, বর্তমান প্রজন্মের কাছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সেরা অ্যাথলেট শহীদ সুলতানা কামাল ও শহীদ শেখ কামালের অবদান তুলে ধরার জন্যই এই আয়োজন। যেন তরুণ প্রজন্ম তাদের অবদান থেকে শিক্ষা গ্রহণ করে নিজেদের গড়ে তুলতে পারে।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।