ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যারাডোনা অবিনশ্বর: মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ম্যারাডোনা অবিনশ্বর: মেসি মেসি ও ম্যারাডোনা। ছবি: সংগৃহীত

বিশ্বকে শোকে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ছিয়াশির মহানায়ক দিয়েগো ম্যারাডোনা। ফুটবল কিংবদন্তির হঠাৎ বিদায়ে বাকহারা সাবেক ও বর্তমান ফুটবলাররা।

এমন একটি দিনের জন্য যে অপেক্ষা করতে হবে, তা মেনে নিতে পারছেন না অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্বকালের সেরা ফুটবলারের মৃত্যুতে শোক জানাচ্ছেন ফুটবলের রথী-মহারথীরা।

১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ম্যারাডোনা নাকি বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি-কে সেরা? এমন তর্কে জড়িয়েছেন অনেক ফুটবল সমর্থক। তবে যার খেলা দেখে বেড়ে ওঠেছেন, সেই তারকার মৃত্যু ছুঁয়ে গেছে মেসিকেও। ম্যারাডোনার অধীনে আর্জেন্টিনার হয়ে ২০১০ বিশ্বকাপ খেলেছেন তিনি।

স্বদেশি ফুটবল কিংবদন্তির ম্যারাডোনার সঙ্গে এক ফ্রেমে তোলা একটি ছবি পোস্ট করে মেসি তার অফিসিয়াল ইন্সটাগ্রামে লিখেছেন, ‘সব আর্জেন্টাইন এবং ফুটবলের জন্য খুবই দুঃখের দিন। তিনি ছেড়ে গেছেন তবে চলে যাননি। কারণ দিয়েগো অবিনশ্বর। তার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলো আমি রেখে দিয়েছি এবং তার পরিবার ও বন্ধুদের সমবেদনা পাঠিয়েছি। ’

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।