ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

রাজশাহীতে জাহানারা জামান স্মৃতি ফুটবল লিগে চ্যাম্পিয়ন তরুণ সংঘ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
রাজশাহীতে জাহানারা জামান স্মৃতি ফুটবল লিগে চ্যাম্পিয়ন তরুণ সংঘ 

রাজশাহী: ১ম জাহানারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লিগে (২০২০-২১) অপরাজিত চ্যাম্পিয়ান হয়েছে মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ। রানার আপ হয়েছে হরিয়ান ফুটবল একাডেমি।

বুধবার (২৫ নভেম্বর) বিকেলে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে উভয় দলের মধ্যকার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ম্যাচ শেষে আয়োজন করা হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এসময় তিনি তার মায়ের নামে চলা এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন। এসময় একটি স্মরণিকার মোড়কও উন্মোচন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীতে খেলাধুলায় আবারও প্রাণ ফিরেছে। এখান থেকে অতীতের মতো আগামীতেও জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে বলে আশা করি। করোনার দ্বিতীয় ঢেও শিথিল হলে অতীতের ন্যায় কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টসহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করা হবে।

রাজশাহী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী অনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহীন আকতার রেনী, মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার, বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন প্রমূখ।

স্বাগত বক্তব্য দেন রাজশাহী ফুটবল অ্যাসোসিয়েশনের ২য় ও ৩য় বিভাগ ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান শামসুজ্জামান রতন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এসএস/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।