ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

হাসপাতাল ছেড়েছেন তামিম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০
হাসপাতাল ছেড়েছেন তামিম

ঢাকা: মেলবোর্নের গ্লেনফেরি বেসরকারি হাসপাতালের বিছানা ছেড়ে তামিম এখন হোটেল কক্ষে ফিরেছেন। বাঁহাতের ম্যাটাকার্পালের হাড়ে সফল অস্ত্রোপচারের একদিন পরই চিকিৎসকরা তাকে ছেড়ে দিয়েছেন।



সোমবার অস্ট্রেলিয়ায় তামিমের অস্ত্রোপচার করেন বিশেষজ্ঞ চিকিৎসক গ্রেগ হয়। জাতীয় দলের বাঁহাতি এই ব্যাটসম্যানের তৃতীয় ম্যাটাকার্পালের ক্ষত স্থান থেকে ভাঙ্গা হাড়ের কুচি অপসারণ করা হয় বলে তামিমের বড় ভাই নাফিস ইকবাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মিডিয়া বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, বৃহস্পতিবার তামিমের হাতের সেলাই কাটা হবে। এরপর থেকে শুরু হবে ফিজিও থেরাপি পর্ব। মেলবোর্নে সার্বক্ষণিক তামিমের খোঁজখবর রাখছেন প্রবাসী বাংলাদেশি সাবেক ক্রিকেটার আব্দুল একরাম বাবু ও হাইকমিশনের কর্মকর্তারা।  

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে সোমবার জানিয়েছিলেন, চিকিৎসক গ্রেগ হয় আশা করছেন ছয় থেকে আট সপ্তাহের মধ্যে খেলায় ফিরতে পারবেন তামিম। তবে প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে পারবেন কি না এবিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।  

অস্ত্রোপচার হওয়ায় ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দলে রাখা হয়নি জাতীয় দলের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যানকে। এসময় তিনি হাতের পরিচর্যা করবেন।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘন্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad