ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

খেলা

জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করলেন পেসার রুবেল 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করলেন পেসার রুবেল  ফেসবুক পেজে রুবেল হোসেনের পোস্ট করা ছবি।

ছাত্রজীবন থেকে শুরু করে সুদীর্ঘ রাজনৈতিক জীবন পার করছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৮ সেপ্টেম্বর) তার ৭৪তম জন্মদিন।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন নানা শ্রেণি-পেশার মানুষ।  

সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানানোর পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনও।  

সোমবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা পুরনো দু’টি ছবি পোস্ট করে ৩০ বছর বয়সী পেসার লিখেন, ‘শুভ জন্মদিন, মাদার অব হিউম্যানিটি, বাংলাদেশের উন্নয়নের রূপকার বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিস্ময়কর নিপুণ দক্ষতায় আপনার নেতৃত্বে বাংলাদেশ সকল ষড়যন্ত্রের মধ্যেও এগিয়ে যাচ্ছে উন্নয়নের মহাসড়ক দিয়ে। আমরা গর্বিত আপনার মতো এমন একজন মানুষকে রাষ্ট্রনায়ক  হিসাবে পেয়ে। মহান আল্লাহর কাছে আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি। ’ 

শেখ হাসিনা রাজনৈতিক জীবনে চারবার প্রধানমন্ত্রী এবং তিনবার জাতীয় সংসদের বিরোধী দলের নেতা দায়িত্ব পালন করেছেন। পাশাপাপশি তিনি ৪০ বছর ধরে দেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতির দায়িত্বও পালন করে আসছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ ডিজিটালাইজেশন এবং উন্নয়নশীল ও নিম্ন-মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, এগিয়ে যাচ্ছে উন্নত সমৃদ্ধ দেশের পথে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa