ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

এবারের আইপিএলে একমাত্র বাংলাদেশি সেন্টু

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
এবারের আইপিএলে একমাত্র বাংলাদেশি সেন্টু আর কে সেন্টু

এবারের আইপিএলে কোনো বাংলাদেশি ক্রিকেটার অংশ নিচ্ছেন না। তবে সাপোর্টিং স্টাফ হিসেবে থাকছেন জাতীয় দলের সঙ্গে কাজ করা থ্রোয়ার আর কে সেন্টু।

 

আইপিএলের ১৩তম সংস্করণে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক দল সানরাইজার্স হায়দ্রাবাদে ইতোমধ্যে যোগ দিয়েছেন তিনি। দুবাইয়ে দলটির অনুশীলন শুরু হয়েছে।

সাপোর্টিং স্টাফ হিসেবে যাওয়ার কথা ছিল আরেক বাংলাদেশি বুলবুল আহমেদের। তবে এ মাসে টাইগারদের শ্রীলঙ্কা সফর থাকায় তরুণ এই থ্রোয়ারকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনাপত্তিপত্র (এনওসি) দেয়নি ।

আইপিএলে কাজ করতে পারলে আর্থিকভাবে বুলবুলের লাভবান হওয়ার সুযোগ ছিল। এক লাখ ২০ হাজার রূপি সম্মানি হিসেবে পেতেন তিনি। এছাড়াও পেতেন দৈনিক ভাতা বাবদ আরও সাড়ে ৫ হাজার রুপি। পরবর্তী তিন বছরের জন্য সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার সুযোগও ছিল তার সামনে।  

অনুশীলনের সময় ব্যাটসম্যানদের সহযোগিতার জন্য নেট বোলারের পাশাপাশি থ্রোয়ারদেরও প্রয়োজন হয়। ডগস্টিক হাতে নিয়ে ব্যাটসম্যানদের বল ছোড়েন তারা। দ্রুতগতিতে বল থ্রো করায় সেন্টুর বেশ খ্যাতি রয়েছে। জাতীয় দলের পাশাপাশি বিপিএল ফ্র্যাঞ্চাইজি ও ঢাকা প্রিমিয়ার লিগ ক্লাবে নিয়মিতই কাজ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।