ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

বিপিএলে খেলা চালাবে আইসিসির প্যানেল আম্পায়ার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১২
বিপিএলে খেলা চালাবে আইসিসির প্যানেল আম্পায়ার

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্টের খেলা চালাবেন আইসিসি প্যানেল আম্পায়াররা। বিপিএল গভর্নিং কমিটির এক সভায় বুধবার এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদেশি ক্রিকেটারদের বেলায় সম্মানি প্রদানের ক্ষেত্রে সিদ্ধান্ত হয়েছে। একজন বিদেশি ক্রিকেটার যতগুলো ম্যাচ খেলবে তাদের মোট পারিশ্রমিক থেকে আনুপাতিক হারে প্রদান করা হবে।

ফ্রেঞ্চাইজি দলগুলোকে তাদের দলের নাম এবং লোগো ১৬ জানুয়ারির আগেই বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে দিতে বলা হয়েছে। ১৬ জানুয়ারি প্লেয়ার নিলামের বিষয়ে অবহিত করার জন্য দলগুলোর প্রতিনিধিদের জন্য বিশেষ কর্মশালার ব্যবস্থা করবে প্রতিযোগিতার আয়োজক কমিটি।


প্রতিটি দলের জন্য কোচ, সহকারী কোচ, ফিজিও, ট্রেনার, ভিডিও এনালিস্ট এবং মিডিয়া ম্যানেজার রাখা বাধ্যতামূলক করা হয়েছে। বিপিএল গভর্নিং কাউন্সিল দেশের কোচদের সঙ্গে বিদেশের কোচদের একটা তালিকা প্রদান করবে দলগুলোকে।

স্থানীয়দের মধ্য থেকে ৯০ জন ক্রিকেটারের একটি তালিকা প্রস্তুত করেছে বিসিবি। তাদেরকে নিলামে তোলা হবে এবং সেখান থেকেই খেলোয়াড় কিনতে হবে প্রতিটি দলকে।


বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।