ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

মুশফিকদের সঙ্গে অনুশীলনে যোগ দিচ্ছেন তামিম-মোস্তাফিজ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
মুশফিকদের সঙ্গে অনুশীলনে যোগ দিচ্ছেন তামিম-মোস্তাফিজ অনুশীলনে ফিরছেন তামিম-মোস্তাফিজ

করোনা বিরতির পর গত ১৯ জুলাই থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই অনুশীলনের ব্যবস্থা করে দেয়।

দুই ধাপের অনুশীলন শেষে রোববার (১৬ আগস্ট) থেকে শুরু হচ্ছে তৃতীয় ধাপের অনুশীলন। এই ধাপের অনুশীলনে যোগ দিচ্ছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও পেসার মোস্তাফিজুর রহমান।

শনিবার (১৫ আগস্ট) বিসিবি তৃতীয় ধাপের অনুশীলনের সূচি জানিয়ে দিয়েছে। সূচি অনুযায়ী, তামিম সকাল ১০টা ১০ মিনিট থেকে ১০টা ৫৫ মিনিট পর্যন্ত মিরপুরের মূল মাঠে রানিং ও জিম করবেন। এরপর ১১টা থেকে ১১টা ৪৫ পর্যন্ত ইনডোরে ব্যাটিং করবেন।

মোস্তাফিজ সকাল ১০টা ২০ মিনিট থেকে ১০টা ৫অ মিনিট পর্যন্ত একাডেমি মাঠে বোলিং অনুশীলন করবেন। এরপর ১১টা থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত জিম এবং অ্যাকাডেমি মাঠে রানিং করবেন।

এছাড়াও তৃতীয় ধাপের প্রথম দিনে অনুশীলন করবেন সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব, তাসকিন আহমেদ ও মেহেদি হাসান রানা।

নারী ক্রিকেটারদের মধ্যে অনুশীলন করবেন শামীমা সুলতানা, শারমিন সুপ্তা, জাহানারা আলম, লতা মণ্ডল ও নাহিদা আক্তার।

ঢাকা ছাড়াও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম ও শেখ কামরুজ্জামান স্টেডিয়ামে দ্বিতীয় ধাপে অংশগ্রহণকারী ক্রিকেটারাই অনুশীলন করবেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।