ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

খেলা

দলে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে রেখেছেন বার্সা প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
দলে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে রেখেছেন বার্সা প্রেসিডেন্ট বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ।

বাজে, ভয়াবহ, বিধ্বস্ত, ধস। গতরাতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে এই শব্দগুলো বার্সার পক্ষেই গেল।

কেননা লিসবনে একমাত্র লেগের এই ম্যাচে কিকে সেতিয়েনের শিষ্যরা হেরেছে ৮-২ গোলের ব্যবধানে। তবে এ ম্যাচ শেষেই দলের দ্রুত পরিবর্তনের ইঙ্গিত দিয়ে রাখছেন বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ।

সাম্প্রতিক পারফরম্যান্স তো রয়েছেই বিশেষ করে এই ম্যাচের বিপর্যয় শেষে ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন বার্তেমেউ। কটু কথা শুনছেন হেড কোচ কিকে সেতিয়েনসহ দলের বেশ কয়েকজন ফুটবলার।

বার্তেমেউ বলেন, ‘এটা সত্যিই বাজে হার। অসাধারণ খেলার জন্য শুভেচ্ছা জানাই বায়ার্নকে। তারা সেমিফাইনালের যোগ্য দল। আমরা নিজেদের সেরাটা দিতে পারিনি, এমনকি কাছে যেতে পারিনি। আজকের দিনটি বিপর্যয় ছিল এবং আমাদের সিদ্ধান্ত নিতে হবে। কারও নাম আমরা ইতোমধ্যে চিন্তা করে রেখেছি। আজকের দিনে অবশ্য এমন সিদ্ধান্ত নিচ্ছি না। আমরা ক্ষমা চাই সমর্থক, মেম্বার ও বার্সেলোনিস্তাসের কাছে। ’

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa