ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

খেলা

কখন চলে যাবো তা আমিই সিদ্ধান্ত নেবো, অন্যরা নয়: ওজিল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
কখন চলে যাবো তা আমিই সিদ্ধান্ত নেবো, অন্যরা নয়: ওজিল মেসুত ওজিল

মেসুত ওজিলের সঙ্গে আর্সেনালের চুক্তি আছে ২০২১ সালের জুন পযর্ন্ত। সাবেক জার্মান মিডফিল্ডার জানিয়েছেন, চুক্তির ‘শেষদিন পযর্ন্ত’ এমিরেটস স্টেডিয়ামে থাকতে চান তিনি।

 

গানারদের সঙ্গে সম্পর্ক মোটেও ভাল যাচ্ছে না ওজিলের। করোনার কারণে তিন মাস স্থগিত থাকার পর জুনে ফের শুরু হলেও ইংলিশ প্রিমিয়ার লিগে আর দেখা যায়নি তাকে। এমিরেটসের কোচ মাইকেল আর্তেতার সঙ্গে সম্পর্কের ঘাটতিটা এখনও পুষিয়ে ওঠতে পারেননি ৩১ বছর বয়সী তারকা।  

দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে, ওজিলকে বিক্রি করে দিতে পারে আর্সেনাল। তবে জার্মান তারকা তার ক্লাবের এসব প্রতিবেদন প্রত্যাখান করে জানায়, গানাররা শেষ বছর পযর্ন্ত চুক্তির অংশ হিসেবে সাপ্তাহিক বেতন ৩৫০০০০ পাউন্ড দিতে চেয়েছিল তাকে।

দ্য অ্যাথলেটিক নামের এক ক্রীড়া ওয়েবসাইটকে ওজিল বলেন, ‘সবকিছু কঠিন হয়ে যাচ্ছে। তবে আমি আর্সেনালকে ভালবাসি। কখন চলে যাবো তা আমিই সিদ্ধান্ত নেবো, অন্যরা নয়। ’ 

তিনি আর বলেন, ‘আমার যা আছে সব দেবো এই ক্লাবের জন্য। এমন পরিস্থিতি আমাকে কখনও ভাঙতে পারবে না, তারা আমাকে আরও শক্ত করবে। আমি অতীতেও দেখিয়েছি যে আমি দলে ফিরে আসতে পারি এবং আমি তা আবারও দেখাবো। ’ 

২০১৩ সালে ৪২.৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে আর্সেনালে যোগ দেন ওজিল। কিন্তু তিনি জায়গা হারান কোচ উনাই এমেরির অধীনে। পরে অন্তর্বর্তীকালীন কোচ ফ্রেডি লুজেনবার্গের অধীনে ফিরলেও আর্তেতার স্কোয়াডে আবারও ব্রাত্য হয়ে পড়েন ওজিল।  

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa