ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

রিয়ালকে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে দিল ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
রিয়ালকে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে দিল ম্যানসিটি

ঢাকা: উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে রিয়াল মাদ্রিদকে ছিটকে দিল ম্যানচেস্টার সিটি। শেষ আটে জায়গা করে নেওয়ার ম্যাচে ২-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার দল।

ম্যানচেস্টার সিটির হয়ে গোল দুটি করেন রাহিম স্টার্লিং এবং গ্যাব্রিয়েল জেসুস। আর রিয়ালের পক্ষে একমাত্র গোলটি আসে করিম বেনজেমার পা থেকে।

শুক্রবার (৭ আগস্ট) এই জয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছালো ম্যানচেস্টার সিটি। এর আগে রিয়ালের মাঠে প্রথম লেগে একই ব্যবধানে জিতেছিল দলটি। কোয়ার্টার ফাইনালে তাদের প্রতিপক্ষ অলিম্পিক লিওঁ।

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পরে মাঠে গড়ায় চ্যাম্পিয়নস লিগের এই ম্যাচ।

ইতিহাদ স্টেডিয়ামে ৯ মিনিটে রাহিম স্টার্লিং গোল করে দলকে এগিয়ে দেন। গোলটিতে দারুণভাবে সহায়তা করেন জেসুস।  সিটির হয়ে এটি ছিল স্টার্লিংয়ের শততম গোল। কোনো ইংলিশ তারকার ম্যানসিটির হয়ে এটাই সর্বোচ্চ গোল।

খেলার ২৮ মিনিটে করিম বেনজেমা গোল করে সমতায় ফিরিয়ে উত্তেজনা বাড়িয়ে দেন। অ্যাসিস্ট করেন রদ্রিগো। ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে ৬৮ মিনিটে ম্যানসিটিকে ২-১ গোলে এগিয়ে দিয়ে আনন্দে ভাসান সেই জেসুস। এরপর কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি কয়েকদিন আগে লা লিগার চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের তারকারা।

বাংলাদেশ সময়: ০৫২৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।