ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

খেলা

দ্বিতীয় লেগে রোমাঞ্চকর জয়, ইউরোপার শেষ আটে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
দ্বিতীয় লেগে রোমাঞ্চকর জয়, ইউরোপার শেষ আটে ম্যানচেস্টার ইউনাইটেড গোল করার পথে মার্শাল

বড় কোনো বাধা ছাড়াই দুই লেগ মিলিয়ে ৭-১ ব্যবধানে এগিয়ে থেকে চলতি ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে দ্বিতীয় লেগে পিছিয়ে পড়েও লাস্কের বিপক্ষে ২-১ ব্যবধানের জয় পেয়েছে ওলে গানার সুলশারের দল।

 

প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ৫-০ গোলে জিতেছিল রেড ডেভিলরা। যার কারণে লাস্ককে শেষ আট আট নিশ্চিত করতে হলে জিততে হতো ৬-০ ব্যবধানে। অষ্ট্রিয়ান ক্লাবটি অবশ্য চেষ্টার কমতি রাখেনি।

প্র্রথমার্ধ পযর্ন্ত ইউনাইটেডের সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করে লাস্ক। দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া ক্লাবটি এগিয়ে্ও যায়। ৫৫তম মিনিটে লাস্ককে এগিয়ে দেন ফিলিপ ওয়েসিঙ্গার। তবে শক্তির ব্যবধানে এগিয়ে থাকা ইউনাইটেডের বিপক্ষে ব্যবধানটি ধরে রাখতে পারেনি তারা।  

পিছিয়ে পড়ার ২ মিনিট পরেই গোল শোধ করে সুলশারের দল। হুয়ান মাতার পাস থেকে ইউনাইটেডকে সমতায় ফেরান জেসে লিঙ্গার্ড। ড্র হতে যাওয়া ম্যাচটিতে রেড ডেভিলদের জয় এনে দেন বদলি হিসেবে নামা অ্যান্থনি মার্শাল। ৮৮তম মিনিটে আবারও মাতার থ্রো থেকে বল পেয়ে ব্যবধানটা ২-১ করেন ফরাসি ফরোয়ার্ড। এ নিয়ে ২০১৯/২০ মৌসুমে ইউনাইটেডের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৩ গোল করলেন মার্শাল।

শেষ আটের লড়াইয়ে ইউনাইটেড প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ড্যোনিশ ক্লাব কোপেনহেগেনকে। দু’দলের প্রথম লেগ হবে জার্মানির কোলনে।  

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa