ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ইংল্যান্ডকে চমকে দিতে পারে পাকিস্তান: ভন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
ইংল্যান্ডকে চমকে দিতে পারে পাকিস্তান: ভন বাবর-আজহার এবং ভন

সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন মনে করেন, আসন্ন দ্বিপাক্ষিক সিরিজে স্বাগতিক ইংল্যান্ডকে চমকে দেওয়ার সব উপাদানই আছে পাকিস্তানের।

কয়েকদিন আগে পিছিয়ে পড়েও ২-১ ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতেছে ইংল্যান্ড।

ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজ জয়ের আনন্দের রেশ কাটতে না কাটতেই পাকিস্তানের বিপক্ষে কৌশল কি হবে তা ভাবতে বসতে হচ্ছে জো রুটদের।

দু’দলের তিন টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে ০৫ আগস্ট (বুধবার), ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে মনে করেন ভন। তার কারণ হিসেবে ৪৫ বছর বয়সী ব্যাটসম্যান জানালেন, পাকিস্তান ক্যারিবিয়ানদের চেয়ে ভালো দল।

সেই সঙ্গে কোভিড-১৯ লকডাউনের পরে পুনরায় মাঠে ক্রিকেট ফেরানোর প্রশংসা করেন তিনি। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের ইউটিউব চ্যানেলকে ভন বলেন, ‘ইংল্যান্ডের পরিপ্রেক্ষিতে, এটা খুব ভালো পদক্ষেপ। আমি মোটেও ওয়েস্ট ইন্ডিজকে অশ্রদ্ধা করছি না, তবে তাদের চেয়ে পাকিস্তান ভালো টেস্ট দল। ’ 

তিনি আরও বলেন, ‘তাই আমি সত্যি এই সিরিজের দিকে তাকিয়ে আছি। প্রথম টেস্টে সাউদ্যাম্পটনে ক্যারিবিয়ানদের বিপক্ষে ইংলিশরা যেভাবে খেলেছে তেমনটা হলে সিরিজে ইংল্যান্ডকে চমকে দেবে পাকিস্তান। বাবর আজম এবং আজহার আলী বিশ্বমানের ডানহাতি ব্যাটসম্যান। কিভাবে ইংলিশ কন্ডিশনে খেলতে হয় তারা তা জানে। যদি পাকিস্তান প্রথমে ব্যাট করে এবং আমি নিশ্চিত তাদের পরিকল্পনা হবে স্কোরবোর্ডে বড় রান জমা করা, তারা সত্যিকার অর্থে চ্যালেঞ্জ জানাবে ইংল্যান্ড দলকে। ’ 

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।