ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

খেলা

‘চার মাস ধরে বাসায় বসে থেকে অনেক হতাশ ছিলাম’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
‘চার মাস ধরে বাসায় বসে থেকে অনেক হতাশ ছিলাম’ নুরুল হাসান সোহান/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে পুরো দেশের ক্রিকেট স্থবির হয়ে পড়েছে। আর সেই স্থবির অবস্থা দূর করতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দীর্ঘ চার মাস পর গত ১৯ জুলাই হতে দেশের চারটি ভেন্যুতে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দেয়।

১৩ জন ক্রিকেটার এই অনুশীলনে অংশ নেন। শুরু থেকেই খুলনাতে অনুশীলন করেছেন নুরুল হাসান। অনুশীলনের সুযোগ করে দেওয়ার জন্য বিসিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৮ জুলাই) বিসিবিকে দেওয়া ভিডিও বার্তায় সোহান ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে খুব শিগগিরই আবার মাঠে ফেরার আশাবাদ ব্যক্ত করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।  

সোহান বলেন, ‘বিসিবিকে ধন্যবাদ জানাতে চাই, অনুশীলনের সুযোগ করে দেওয়ার জন্য। অবশ্যই এটা কঠিন পরিস্থিতি ছিল। তবে এটা (অনুশীলন) আমাদের অনেক বেশি সাহস যুগিয়েছে। টানা চার মাস ধরে বাসায় বসে থেকে নিজেরাই অনেক হতাশ ছিলাম। নিজেদের ফিটনেস ও স্কিল নিয়ে চিন্তিত ছিলাম। আমার কাছে মনে হয় এটা (অনুশীলন) ভবিষ্যতে অবশ্যই আমাদের সাহস যোগাবে। এই অনুশীলনের মাধ্যমেই আশা দেখছি যে খুব দ্রুত আবার খেলায় ফিরতে পারব। ’

সোহান ছাড়াও খুলানাতে অনুশীলন করেছেন মেহেদি হাসান মিরাজ ও অফস্পিন অলরাউন্ডার মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa