ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

খেলা

শেষ হলো মুশফিকদের প্রথম পর্বের অনুশীলন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
শেষ হলো মুশফিকদের প্রথম পর্বের অনুশীলন অনুশীলনে ইমরুল ও বিজয়/ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে গত ১৯ জুলাই থেকে শুরু হয় ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। করোনায় দীর্ঘ চার মাসের বেশি সময় মাঠের বাইরে থাকার পর অনুশীলনে ফেরেন ক্রিকেটাররা।

 

২৬ জুলাই প্রথম পর্বের অনুশীল শেষ হওয়ার কথা থাকলেও ঢাকায় অবস্থানরত ক্রিকেটারদের জন্য দু’দিন সময় বাড়ানো হয়। মঙ্গলবার (২৮ জুলাই) শেষ হয় অনুশীলনের প্রথম পর্ব।

শেষ দিনে অনুশীলন করেন সূচিতে থাকা তিন ক্রিকেটার। সূচি অনুযায়ী মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় অনুশীলন করেছেন।

আগের কয়েকদিনের মতো মুশফিক এদিনও সবার আগে অনুশীলন শুরু করেন নির্ধারতি সময়ের এক ঘণ্টা আগে। সকাল সাড়ে ৮টায় এসে প্রথমেই রানিং করেন মুশি। বিশ্রাম নিয়ে এক ঘন্টা ব্যাটিং অনুশীলন করেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

সকাল সাড়ে ১০টায় এসে জিমে ফিটনেস নিয়ে কাজ করেন ইমরুল। এরপর ইনডোরে ব্যাট হাতে অনুশীন করেন প্রায় এক ঘণ্টার মতো। সবার শেষে অনুশীলনে আসেন বিজয়। দুপুর সোয়া ১২টার দিকে এসে রানিং করে এক ঘন্টা ব্যাটিং করে অনুশীলন শেষ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa