ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

খেলা

বিয়ে করলেন স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
বিয়ে করলেন স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান  স্ত্রী ঋতুর সঙ্গে মেহেদী হাসান

করোনা ভাইরাসের কারণে স্থগিত আছে দেশের ক্রিকেট। তবে সময়টাতে যেন বিয়ের ধুম পড়েছে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে।

 

একের পর এক বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন টাইগাররা। আবু জায়েদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত ও সাদমান ইসলামের পর এবার তালিকায় যোগ হলেন স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান।  

রোববার (২৬ জুলাই) বিয়ে করেছেন খুলনার ২৫ বছর বয়সী এই ক্রিকেটার। মেহেদীর স্ত্রীর নাম ঋতু। তিনি খুলনা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হিসেবে অধ্যয়নরত আছেন।  

এদিন সন্ধ্যায় বয়রায় মেহেদীর মামার বাসায় ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।  বিয়ের পিঁড়িতে বসার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি। পরিবারের পছন্দেই বিয়ে করেছেন বলে জানান মেহেদী। নতুন এই পথচলায় সবার দোয়া প্রার্থনা করে এই স্পিন অলরাউন্ডার বলেন, ‘নতুন পথচলায় সবাইকে পাশে পেতে চাই। সবার দোয়া চাই। ’

আপাতত ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও ভবিষ্যতে বড় অনুষ্ঠান করার পরিকল্পনা আছে জানিয়ে তিনি আরও বলেন, ‘করোনার কারণে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। করোনা পরবর্তী সময়ে বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে। ’

আন্তর্জাতিক ক্রিকেটে মেহেদীর পথ চলা শুরু হয় ২০১৮ সালে সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে। । এখন পর্যন্ত ক্রিকেটের এই ফরম্যাটে চারটি ম্যাচ খেলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa