ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

খেলা

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না এমবাপ্পে কিলিয়ান এমবাপ্পে

অবশেষে আশঙ্কায় সত্যি হলো। গোড়ালিতে বড় চোট পাওয়ায় চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

 

১২ আগস্ট পর্তুগালের লিসবনে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে ইতালিয়ান ক্লাব আতালান্তার মুখোমুখি হবে ফরাসি জায়ান্টরা। কিন্তু গুরুত্বপূর্ণ ম্যাচটিতে দলের অন্যতম প্রধান অস্ত্র এমবাপ্পেকে বাইরে রেখেই কৌশল সাজাতে হবে কোচ টমাস টুখেলকে।
 
গোড়ালির চোটে তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন ২১ বছর বয়সী তারকা। সেঁত-এতিয়েনের বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ফাইনালে এই চোটে পড়েন তিনি। তবে আশা করা হচ্ছে, পিএসজি যদি আতালান্তাকে হারাতে পারে তবে ১৮ আগস্ট সেমিফাইনালে মাঠে দেখা যেতে পারে এমবাপ্পেকে।  

স্ক্যানের পর নিশ্চিত হওয়া গেছে ফরাসি ফরোয়ার্ডের গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। এমনটাই জানিয়েছে পিএসজি। লিগ ওয়ান চ্যাম্পিয়নরা আরও জানায়, ‘প্রায় তিন সপ্তাহের জন্য সাইড লাইনে এমবাপ্পের বসে থাকতে হতে পারে বলে আশা করা হচ্ছে। ’ 

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa