ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ইংলিশদের ওয়ানডে দলে ফিরলেন উইলি-টপলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
ইংলিশদের ওয়ানডে দলে ফিরলেন উইলি-টপলি ইংলিশদের ওয়ানডে দলে ফিরলেন উইলি-টপলি

আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। আর এই দলে নেয়া হয়েছে দুই বাঁহাতি পেসার ডেভিড উইলি ও রিস টপলিকে।

উইলি সর্বশেষ জাতীয় দলের হয়ে ২০১৯ সালের মে মাসে খেলেছিলেন। তিনি ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে স্কোয়াডে থাকলেও পরবর্তীতে জোফরা আর্চারকে দলে নেওয়ায় বাদ পড়তে হয়। তবে দীর্ঘদিন চোটে ভোগা টপলি ২০১৬ সালের ফেব্রুয়ারির পর আর খেলেননি।

আগামী ৩০ জুলাই প্রথম ওয়ানডে মাঠে গড়াবে। এই সিরিজের মধ্যদিয়ে আবার শুরু হচ্ছে বিশ্বকাপের সুপার লিগ।

ইংলিশদের ঘোষিত এই দলে থাকছেন নিয়মিত অধিনায়ক ইয়ন মরগান। তবে দলটি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজ খেলা দল থেকে সম্পূর্ণ আলাদা। ওডিআই দলে থাকছেন না বিশ্বকাপজয়ী বেন স্টোকস, ক্রিস ওকস, জো রুট, জোফরা আর্চার, জস বাটলার ও মার্ক উড। তারা ৫ আগস্ট থেকে শুরু হওয়ার পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নেবেন।

ওয়ানডে সিরিজে সহ-অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার মঈন আলীকে। এছাড়া হেড কোচ ক্রিস সিলভারউড টেস্ট দলের সঙ্গে থাকায় মরগানদের বস হিসেবে কাজ করবেন পল কলিংউড।

ইংল্যান্ড দল: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো (ইয়র্কশায়ার), টম ব্যানটন, স্যাম বিলিংস, টম কারান, লিয়াম ডসন, জো ডেনলি, সাকিব মাহমুদ, আদিল রশিদ, জেসন রয়, রিস টপলি, জেমস ভিন্স, ডেভিড উইলি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।