ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

খেলা

অনুশীলনের সুযোগ দেওয়ায় বিসিবিকে এনামুলের ধন্যবাদ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
অনুশীলনের সুযোগ দেওয়ায় বিসিবিকে এনামুলের ধন্যবাদ মিরপুরে অনুশীলন করেছেন বিজয়। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তত্ত্বাবধানে গত ১৯ জুলাই থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করা হয়। ২৬ জুলাই সেই অনুশীলন শেষ হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আরও দুই দিন সময় বাড়িয়েছে বিসিবি।

 

তবে শুধুমাত্র ঢাকার ক্রিকেটারদের জন্যই সময় বাড়ানো হয়। আর এই অনুশীলনে প্রথমবারে মতো যোগ দিয়েছেন এনামুল হক বিজয়।

সোমবার (২৭ জুলাই) অনুশীলন শেষে বিজয় জানিয়েছেন অনেক দিন পর অনুশীলনটা বেশ কষ্টকর ছিল তার জন্য। তবে অনুশীলনের সুযোগ করে দেওয়ার জন্য বিসিবি ধন্যবাদ দিয়েছেন বিজয়।

বিজয় বলেন, ‘আজকে মিরপুরে অনুশীলন করতে পেরে খুব ভালো লাগছে। প্রায় চার মাস পরে মিরপুরে অনুশীলনের সুযোগ পেলাম। বিসিবিকে অনেক অনেক ধন্যবাদ এটা করে দেওয়ার জন্য। আশা করি এটা অব্যহত থাকবে। অনুশীলন করেছি, বলতে গেলে অনেক কষ্টই হয়েছে আজকে। কারণ আমরা ইনডোরে করি বা বাইরে যেখানেই করি মাঠের অনুশীলনটা, মিরপুরের অনুশীলন আসল ও বিশেষ কিছু। তো কষ্ট হয়েছে অনেকদিন পরে। আশাকরি এভাবেই চালিয়ে যাব। ঈদের আগে যতটুকু করতে পারি। ঈদের পরে তো করেতেই থাকব। ’

এদিন বিজয় ছাড়াও হোম অব ক্রিকেটে অনুশীলন করেন ইমরুল কায়েস। মঙ্গলবার (২৮ জুলাই) অনুশীলন করার কথা রয়েছে মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও এনামুল হক বিজয়ের।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa