ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

খেলা

ম্যাচ খেলতে মুখিয়ে আছেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
ম্যাচ খেলতে মুখিয়ে আছেন মুশফিক মুশফিকুর রহিম

করোনা ভাইরাসের কারণে প্রায় চার মাসের বেশি সময় ধরে ঘরে বসে থাকতে হয়েছে বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমকে। শুধু মুশি নন, সব ক্রিকেটারকেই ঘরে থাকতে বাধ্য করেছে কোভিড-১৯।

 

তবে করোনার শঙ্কা পেছনে ফেলে অনুশীলনে ফিরেছেন মুশফিক। বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের (বিসিবি) ব্যবস্থাপনায় প্রতিদিনই অনুশীলন করেছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। এবার প্রতিযোগিতামূলক ম্যাচ দিয়ে মাঠে ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

রোববার (২৬ জুলাই) ব্যক্তিগত অনুশীলনের শেষদিনে এমন আগ্রহের কথা সাংবাদিকদের জানিয়েছেন মুশফিক। কোচিং স্টাফদের সঙ্গে নিয়মিতই আলোচনা করেন তিনি। মানসিকভাবেও মাঠে ফিরতে প্রস্তুত বাংলাদেশ দলের অন্যতম এই ক্রিকেটার।

মুশফিক বলেন, ‘ক্রিকেটার হিসেবে নিজের ফিটনেস ধরে রাখা, স্কিল নিয়ে কাজ করে মানসিকভাবে ঠিক থাকার চেষ্টা করতে হবে। আমরা সে কাজগুলোই করছি। কোচদের সঙ্গে নিয়মিত বসছি, অনলাইনে অনেক আলোচনা করছি…এখন মুখিয়ে আছি, মাঠের মানুষ যেহেতু মাঠে যেন ফিরতে পারি এবং ম্যাচ খেলতে পারি। ’

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa