ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

খেলা

মাত্র আট মিনিটেই করোনাজয়ী ফেলাইনির হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
মাত্র আট মিনিটেই করোনাজয়ী ফেলাইনির হ্যাটট্রিক ফেলাইনির গোল উদযাপন

মাত্র আট মিনিটের ব্যবধানে হ্যাটট্রিক করে চাইনিজ ক্লাব শ্যানডং লুনেংকে নাটকীয় জয় এনে দিয়েছেন মারওয়ান ফেলাইনি। আশ্চর্যের বিষয়, এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক বেলজিয়ান তারকা তিনটি গোলই করেছেন হেড থেকে।

 

চাইনিজ সুপার লিগের চলতি মৌসুমে দালিয়ান প্রোর বিপক্ষে ওপেনিং রাউন্ডের ম্যাচটিতে ৫৭ মিনিটে গোল হজম করে বসে শ্যানডং। সেখান থেকে ৭৯, ৮৩ ও ৮৬ মিনিটে হ্যাটট্রিক করেন ৩২ বছর বয়সী মিডফিল্ডার। শ্যানডংও ম্যাচটি জিতেছে ৩-২ ব্যবধানে।  

অথচ এই ম্যাচ খেলতে নামার কয়েক সপ্তাহ আগেও হাসপাতালে করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে হয়েছে ফেলাইনিকে। মার্চের শেষদিকে কোভিড-১৯ পজিটিভ হন তিনি। করোনাজয়ী বেলজিয়ান তারকার হ্যাটট্রিক নিয়ে রোববার (২৬ জুলাই) ফিফা তাদের অফিসিয়াল টুইটারে লিখেছে, ‘ফেলাইনি, যিনি কয়েক সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ছিলেন, হেড থেকে শেষ আট মিনিটে হ্যাটট্রিক করে ২০২০ সুপার লিগে অভিষেক হওয়া দালিয়ান প্রো’র বিপক্ষে শ্যানডং লুনেংকে ৩-২ ব্যবধানের জয় এনে দিয়েছেন। ’ 

গত বছর ওল্ড ট্রাফোর্ড চাইনিজ সুপার লিগের দল শ্যানডংয়ে যোগ দেন ফেলাইনি।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa