ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

শেষ হলো ব্যক্তিগত অনুশীলনের প্রথম পর্ব

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
শেষ হলো ব্যক্তিগত অনুশীলনের প্রথম পর্ব মুশফিকের কিপিং অনুশীলন। ছবি: ফাইল ফটো

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাস সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত থাকার পর গত ১৯ জুলাই থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের জন্য খুলে দেওয়া হয় মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম। আগ্রহী ক্রিকেটাররা অনুশীলন করেন স্বাস্থ্যবিধি মেনে।

 

রোববার (২৬ জুলাই) শেষ হয় ব্যক্তিগত অনুশীলনের প্রথম পর্ব।

অনুশীলনের শেষ দিনে মিরপুরের হোম অব ক্রিকেটে ব্যস্ত সময় পার করেছেন ক্রিকেটাররা। মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন ও তাসকিন আহমেদ শেষদিনে অনুশীলন করেন।  

এইদিন সূচি না থাকলেও ঠিকই অনুশীলন করেছেন মুশফিক। আর অনুশীলনের কথা থাকলেও মিরপুর স্টেডিয়ামে দেখা যায়নি পেসার শফিউল ইসলামকে। নিজ জেলা বগুড়ায় ফিরে যাওয়ায় সেখানে অনুশীলন করেছেন তিনি।

সকাল সাড়ে আটটার দিকে অনুশীলনে আসেন মুশফিক। এসেই জিমে ৩০ মিনিটের মতো অনুশীলন করেই চলে যান ইনডোরে। সেখানে ঘণ্টাখানেক নেটে ব্যাটিং করেন। এরপর স্টেডিয়ামের মূল মাঠে কিপিং অনুশীলনে করেন তিনি।  

ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ নির্দিষ্ট সময় অনুযায়ী ব্যাটিং, রানিং ও জিম সেশনে ব্যস্ত সময় কাটিয়ে শেষ করেন অনুশীলন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।