ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

ক্রিকেট

টাইগারদের জন্য প্রস্তুত হচ্ছে ‘হোম অব ক্রিকেট’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
টাইগারদের জন্য প্রস্তুত হচ্ছে ‘হোম অব ক্রিকেট’ ছবি- শোয়েব মিথুন

করোনাকালের দীর্ঘ বিরতি শেষে অবশেষে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছে টাইগাররা। আর টাইগারদের স্বাগত জানাতে প্রস্তুত হচ্ছে 'হোম অব ক্রিকেট'।

রোববার (১৯ জুলাই) থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীনের জন্য খুলে দেওয়া হচ্ছে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম।

ছবি- শোয়েব মিথুনমুশফিকুর রহিমসহ ৯ জন ক্রিকেটার (মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নাসুম আহমেদ, মেহেদী হাসান, নুরুল হাসান ও নাঈম হাসান) অনুশীলনের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন করেছিলেন।

 

ছবি- শোয়েব মিথুনআপতত সাতদিন এই ৯ ক্রিকেটারই অনুশীলন করবেন।

ছবি- শোয়েব মিথুনমিরপুরে মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন ও শফিউল ইসলাম অনুশীলন করবেন। সকাল ৯টা থেকে অনুশীলন করবেন মিঠুন।  

ছবি- শোয়েব মিথুনমুশফিক শুরু করবেন ১০টা থেকে। তারা দুজনই রানিং, জিম এবং ব্যাটিং অনুশীলন করবেন। আর শফিউল শুধুমাত্র রানিং করবেন ৯টা থেকে।

ছবি- শোয়েব মিথুনঢাকার বাইরে সিলেটে সৈয়দ খালেদ ও নাসুম আহমেদ, খুলনাতে মেহেদী হাসান ও নুরুল হাসান সোহান এবং চট্টগ্রামে নাঈম হাসান অনুশীলন করবেন। তবে তাদের শুধু ফিটনেস নিয়ে কাজ করতে বলা হয়েছে।  

ছবি- শোয়েব মিথুনকরোনা বিরতির পর অনুশীলনের জন্য বিসিবি সব ধরনের পরিকল্পনা আগেই করে রেখেছিল এবং সেই অনুযায়ী দেশের প্রধান স্টেডিয়াম গুলো জীবাণুমুক্ত করে প্রস্তুত করে রাখা হয়েছে।  

ছবি- শোয়েব মিথুনএছাড়া মাঠের ঘাস কেটে খেলার উপযোগী করে তোলা হচ্ছে। স্টেডিয়ামের বাইরের গাছপালার ডাল পালা ছেটে দেওয়া হয়েছে। সর্বোপরি ক্রিকেট ফেরাতে মোটামুটি প্রস্তুত ‘হোম অব ক্রিকেট’।

ছবি- শোয়েব মিথুনবাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa