ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

রিয়ালের আগুনে পুড়লো গ্রানাদা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১২
রিয়ালের আগুনে পুড়লো গ্রানাদা

মাদ্রিদ: স্প্যানিশ লিগে তিন সপ্তাহের বিরতির পর বছরের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজামার জোড়া গোলে ৫-১ ব্যবধানে হারিয়েছে গ্রানাদাকে।

এ জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৬ পয়েন্টে এগিয়ে গেছে হোসে মরিনহোর দল।

সান্তিয়াগো বার্নাব্যুতে ১৯ মিনিটে দলকে এগিয়ে দেন করিম বেনজামা। তবে তিন মিনিট পরই সমতায় ফেরে সফরকারী গ্রানাদা। গোল করেন মিকেল রিকো। ৩৪ মিনিটে আবারও এগিয়ে যায় রিয়াল। কর্নার থেকে হেডে জালে বল জড়ান সার্জিও র‌্যামোস।

৪৭ মিনিটে ব্যবধান বাড়ান (৩-১) আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েন। তিন মিনিট পর দ্বিতীয় গোল করেন ফ্রান্সের উইঙ্গার বেনজামা। গোল করার পর চোটের জন্য মাঠ থেকে উঠে যান এই ফুটবলার। অবশ্য তাতেও গোলউৎসব থামেনি রিয়ালের। সর্বশেষ সফরকারীদের জালে বল পাঠান ক্রিশ্চিয়ানো রোনালদো।

লিগে রোনালদোর এটি ২১ তম গোল। রিয়াল তারকার চেয়ে চারটি কম নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন বার্সেলোনার ফরোয়ার্ড লিওনেল মেসি।

এদিকে রেসিং সান্তান্দার ১-০ গোলে জিতেছে রিয়াল জারাগোজার বিপক্ষে। এছাড়া গোলশূন্য ড্র হয়েছে লেভান্তে-মায়োর্কা, রিয়াল সোসিয়েদাদ-ওসাসুনা এবং মালাগা ও অ্যাতলেটিকো মাদ্রিদের মধ্যকার খেলা।

১৭ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পরের স্থানে আছে বার্সেলোনা। এসপানিওলের বিপক্ষে রোববার মাঠে নামবে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।