ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বড় ভাই করোনা আক্রান্ত, পরিবারসহ কোয়ারেন্টিনে সৌরভ গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
বড় ভাই করোনা আক্রান্ত, পরিবারসহ কোয়ারেন্টিনে সৌরভ গাঙ্গুলী সৌরভ গাঙ্গুলী ও বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলী (বাঁয়ে)

করোনা ভাইরাস থাবা বসিয়েছে সাবেক ভারতীয় অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলীর ঘরে। তার বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। যিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সচিব পদে আছেন।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, স্নেহাশিস গাঙ্গুলীকে ইতোমধ্যে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আর একই বাড়িতে থাকায় সৌরভসহ পুরো পরিবারকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্নেহাশিসের গত কয়েকদিন ধরেই জ্বর ছিল । পরে বুধবার তার কোভিড-১৯ পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে এই পরিস্থিতিতে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে। গত ৮ জুলাই জন্মদিন ছিল সৌরভের। সেখানে পরিবারের সকল সদস্যই ছিলেন উপস্থিত। দেখা হচ্ছে, সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন, সেটাও। এদিকে, শুক্রবার বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক রয়েছে। সেখানে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ সম্ভবত বাড়ি থেকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন।

এরআগে স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজন করোনার আক্রান্ত হওয়ায় নিজ বাড়িতে ফিরেছিলেন স্নেহাশিস। সেসময় অবশ্য স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।