ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

শীর্ষ চারের লড়াইয়ে এগিয়ে গেল চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৫ ১০:১৭:২৫ এএম
শীর্ষ চারের লড়াইয়ে এগিয়ে গেল চেলসি ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা লিভারপুলের ঘরে গেছে আগেই। এখন বাকি তিন দলের লড়াই শীর্ষ চার তথা চ্যাম্পিয়নস লিগের আগামী আসরে সরাসরি সুযোগ পাওয়াকে ঘিরে। আর নরউইচ সিটিকে ১-০ গোলে হারিয়ে সেই লড়াইয়ে খানিকটা এগিয়ে গেল চেলসি।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে নরউইচ সিটিকে আতিথ্য দিয়ে খুব একটা সুবিধা করতে পারেনি চেলসি। এরইমধ্যে রেলিগেশন নিশ্চিত হয়ে যাওয়া প্রতিপক্ষকে হারাতে বেশ ঘাম ঝরাতে হয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের।

 

শুরু থেকে রক্ষণ আঁকড়ে থাকা নরউইচকে প্রকৃতপক্ষে তেমন চাপেই ফেলতে পারেনি চেলসি। ২৭তম মিনিটে অবশ্য ক্রিস্টিয়ান পুলিসিচের শট পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। অবশেষে প্রথমার্ধের যোগ করা সময়ে অলিভিয়ের জিরুদের গোলে স্বস্তি ফেরে ব্লুজ শিবিরে। পুলিসিচের ক্রসে হেড করে গোল করেন ফরাসি ফরোয়ার্ড।

এই জয়ে লেস্টার সিটি (৫৯) ও ম্যানচেস্টার ইউনাইটেডের (৫৯) চেয়ে ৪ পয়েন্ট বেশি নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে জায়গা করে নিল চেলসি।  

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa