ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

ফুটবল

শেষ মুহূর্তের গোলে সুযোগ হারালো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
শেষ মুহূর্তের গোলে সুযোগ হারালো ম্যানইউ ড্র নিয়ে মাঠ ছাড়ছে ম্যানইউ

তিন পয়েন্ট আদায় করতে পারলেই চেলসি ও লেস্টার সিটিকে টপকে ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের তালিকার তৃতীয় স্থান দখল করতে পারতো ম্যানচেস্টার ইউনাইটেড। ‍প্রথমার্ধে এগিয়ে থেকে তারই আভাস দিচ্ছিল ওলে গানার সুলশারের দল। 

কিন্তু ম্যাচের অন্তিম মুহুর্তে তাদের সেই স্বপ্ন কেড়ে নেয় সাউদ্যাম্পটন। ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ২-২ ব্যবধানে ড্র করে পয়েন্ট তালিকার আগের পঞ্চম স্থানেই থাকলো রেড ডেভিলরা।

 

ম্যানইউ-সাউদাম্পটনের ম্যাচের একটি দৃশ্যসোমবার (১৩ জুলাই) রাতে ম্যাচের ১২তম মিনিটে আর্মস্ট্রংয়ের গোলে পিছিয়ে পড়ে ইউনাইটেড। তবে সেই ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সাউদাম্পটনকে। ২০তম মিনিটে রেড ডেভিলদের সমতায় ফেরান মার্কাস রাশফোর্ড। এর তিন মিনিট পরই ব্যবধানটা ২-১ করেন অ্যান্থনি মার্শাল। এ নিয়ে ইউনাইটেডের জার্সিতে প্রিমিয়ার লিগে গোলের ফিফটি করলেন ফরাসি ফরোয়ার্ড।

জয়ের পথে এগিয়ে যাওয়া সুলশারের দল হোঁচটটা খায় ম্যাচের একেবারে অন্তিম মুহুর্তে। নির্ধারিত সময়ের যোগ করা ষষ্ঠ মিনিটে সাউদ্যাম্পটনকে সমতায় ফেরান বদলি খেলোয়াড় ওবাফেমি।  

শেষ পযর্ন্ত ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় ইউনাইটেডকে। তবে চেলসিকে টপকাতে না পারলেও লেস্টারকে ছুঁয়ে ফেলেছে রেড ডেভিলরা। ৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে পাঁচে ম্যানইউ। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় চারে লেস্টার। এক পয়েন্ট বেশি নিয়ে তিনে চেলসি।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa