ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বসুন্ধরা ক্রিকেট: হার দিয়ে শুরু মিডিয়া গ্রুপের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১২
বসুন্ধরা ক্রিকেট: হার দিয়ে শুরু মিডিয়া গ্রুপের

ঢাকা: বসুন্ধরা কর্পোরেট ক্রিকেট লিগের প্রতিযোগিতা শুরু হয় পৌষের রোদ ঝলমল সকালে। রোববার উদ্বোধনী ম্যাচে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লউএমজিএল) বিপক্ষে লড়াইয়ে নামে ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড (ইডব্লউপিডিএল)।

খেলায় ইডব্লিউপিডিএল ৪ উইকেটে হারিয়েছে মিডিয়া গ্রুপকে।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড: ১১২ (ওভার ২০)
ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড: ১১৬/৬ (ওভার ১৮)
ফল: ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট ৪ উইকেটে জয়ী

বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান হাউজ মাঠে টস জিতে নির্ধারিত ২০ ওভারে ১১২ রানে অলআউট হয় মিডিয়া গ্রুপ।  এতে সবচেয়ে বেশি ২৪ রান করেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর ওয়েব এডিটর আতিকুর রহমান। দুটি চার ও দুটি ছক্কার মার ছিল তার ইনিংসে। দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান আসে অপর ব্যাটসম্যান বাংলানিউজের নিউজরুম এডিটর শাফিক নেওয়াজ সোহানের ব্যাট থেকে।

জবাবে ৬ উইকেট হারিয়েই গন্তব্যে পৌঁছায় ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড (ইডব্লউপিডিএল)। তখনো বাকি ছিলো ১২ বল। ম্যাচ সেরার পুরস্কার জেতেন ইডব্লিউপিডিএলের খতিবুর রহমান উজ্জ্বল। তার হাতে ২৫ হাজার টাকার চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান।

তিন দলকে নিয়ে আয়োজিত প্রতিযোগিতার অপর দল হচ্ছে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল সেক্টর।

টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতাটি হবে লিগ পদ্ধতিতে। পয়েন্ট তালিকায় সেরা দুটি দল ফাইনালে মুখোমুখি হবে।

উদ্বোধনী ম্যাচে প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান। এসময় অন্যদের মধ্যে ডেইলি সানের সম্পাদক ড. সৈয়দ আনোয়ার হোসেন, দৈনিক কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন’র ভারপ্রাপ্ত সম্পাদক নঈম নিজামসহ বসুন্ধরা ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইস্ট ওয়েস্ট মিডিয়া দল: আসিফ ইকবাল (অধিনায়ক), আতিকুর রহমান (সহঅধিনায়ক), তানভীর, জুয়েল, সুদ্বীপ, মুন, রুবেল, রাজিব, রেজা, সোহান ও বাপ্পা।

ইস্ট ওয়েস্ট প্রপার্টি লিমিটেড দল: ইমরুল (অধিনায়ক), খতিবুর রহমান উজ্জ্বল, তামিম, নাহিদ, জায়েদ, মারুফ, সুমন, দেলোয়ার, ইমরান, আমজাদ ও ফরিদ।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১২


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।