ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

‘আগস্টের মাঝামাঝি সময়ে টাইগারদের অনুশীলন শুরু হতে পারে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৩ ০৪:১২:১৬ পিএম
‘আগস্টের মাঝামাঝি সময়ে টাইগারদের অনুশীলন শুরু হতে পারে’ মিনহাজুল আবেদীন নান্নু। ফাইল ফটো

দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ফিরবে ক্রিকেট। তবে বেশ কয়েকদিন আগে ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে ঈদের পরই শুরু হবে টাইগারদের অনুশীলন। কিন্তু করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক না হওয়ার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনুশীলনের কথা চিন্তা করতে পারছে না। তবে আগামী আগস্টের মাঝামাঝি সময়ে ফিরতে পরে জাতীয় দলের অনুশীলন।

সোমবার (১৩ জুলাই) সংবাদমাধ্যমে এই কথা জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। জাতীয় দলের ৩৪ সদস্যের ক্রিকেটারের তালিকা এবং ২৬ জন হাই-পারফরম্যান্স ক্রিকেটারের তালিকাও প্রস্তুত করা আছে যাদের নিয়ে আগস্টের মাঝামাঝি সময়ে কন্ডিশনিং ক্যাম্প শুরু হতে পারে।

নান্নু বলেন, ‘আগস্টের দ্বিতীয় সপ্তাহের আগে অনুশীলন শুরুর সম্ভবনা নেই। তবে এক্ষেত্রে সরকারি আদেশের প্রয়োজন হবে। সরকার আদেশ না দিলে কি করে হবে? এমনিতে আমাদের প্রস্তুতি আছে। জাতীয় দলের ৩৪ জন ও হাই পারফরম্যান্স দলের ২৬ জনকে নিয়ে আমরা অনুশীলনের কথা ভাবছি। তিন ফরম্যাটের প্লেয়াররাই এখানে থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa