ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

দর্শকদের সামনে পিএসজির ৯ গোল উদযাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৩ ১১:২০:০৬ এএম
দর্শকদের সামনে পিএসজির ৯ গোল উদযাপন ছবি: সংগৃহীত

করোনাকালীন প্রথমবারের মতো ইউরোপের শীর্ষ কোনো ফুটবল দেশে দর্শক নিয়ে খেলা হলো। মাঠে নামে ফ্রেঞ্চ লিগ ওয়ানের চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তাদের প্রতিপক্ষ অবশ্য ফরাসি দ্বিতীয় বিভাগের দল লে হাভরে। খেলায় ৯-০ গোলে প্রতিপক্ষকে উড়িয়ে দেন নেইমার, এমবাপ্পে, ইকার্দিরা।

করোনা ভাইরাসের কারণে ফ্রান্সের ফুটবল লিগ বন্ধ হয়ে গেলে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় শীর্ষে থাকা পিএসজিকে। তবে সামনে চ্যাম্পিয়নস লিগের আগে নিজেদের আরেকটু ঝালিয়ে নেওয়ার সুযোগ পেল প্যারিসের দলটি।

জোড়া গোল করেছেন নেইমার, আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি ও স্প্যানিশ উইঙ্গার পাবলো সারাবিয়া। একটি করে গোল আইভোরি কোস্টের মিডফিল্ডার ইদ্রিসা গানা গেয়ে, স্ট্রাইকার কিলিয়ান এমবাপে ও তরুণ আর্নোদ কালিমুয়েন্দোর।

ফরাসি সরকারের আয়োজনে প্রীতি ম্যাচে মাঠে নামে পিএসজি। হাভরের মাঠ স্তাদে ওশানেতে এদিন দর্শকদেরও প্রবেশের অনুমতি দেওয়া হয়। তবে ২৫ হাজার আসনের স্টেডিয়ামটিতে ভাগ্যবান ৫ হাজার দর্শক খেলা দেখতে পারেন। অবশ্য দর্শকদের প্রতি মাস্ক পরার প্রতি কঠোর নির্দেশনা ছিল। যদিও খেলার সময় অনেককে উত্তেজনায় মাস্ক খুলে ফেলতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa