ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

টটেনহ্যমের মাঠে এগিয়ে থেকেও আর্সেনালের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৩ ১০:৫৩:১৬ এএম
টটেনহ্যমের মাঠে এগিয়ে থেকেও আর্সেনালের হার ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচে টানা ৪ ম্যাচ অপরাজিত থাকার পর হার দেখলো আর্সেনাল। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে এদিন এগিয়ে থেকেও শেষ পর্যন্ত জিততে পারেনি জায়ান্ট দলটি। উল্টো ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নিয়েছে টটেনহ্যাম। ম্যাচটি ২-১ গোলে জিতেছে স্বাগতিকরা।

রোববার টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে শুরুতে আলেকসঁদ লাকাজেতের গোলে আর্সেনাল এগিয়ে যায়। তবে দ্রুতই সন হিয়ুং-মিন টটেনহ্যামকে সমতা ফেরান।

আর শেষ দিকে হোসে মরিনহোর শিষ্যদের গোল করে জয় পাইয়ে দেন টবি আল্ডারভাইরেল্ড।

এদিন খেলার ১৬তম মিনিটে অসাধারণ গোলে আর্সেনালকে এগিয়ে দেন লাকাজেত। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোল করে এই তারকা স্ট্রাইকার। তবে দুই মিনিট পরই দাভিদ লুইসকে লক্ষ্য করে সেয়াদ কোলশিনাচের দেওয়া ব্যাক-পাস পেয়ে যান সন। পরে লুইসকে পেছনে ফেলে এগিয়ে আসা গোলরক্ষকের ওপর দিয়ে জালের ঠিকানা খুঁজে নেন দক্ষিণ কোরিয়ার এই ফরোয়ার্ড।

বিরতির পর ৮১তম মিনিটে টটেনহ্যামকে এগিয়ে নেন আল্ডারভাইরেল্ড। সনের থেকে পাওয়া বল হেডে জালে পাঠান এই বেলজিয়ান ডিফেন্ডার। আর এ গোলেই জয় নিশ্চিত হয় টটেনহ্যামের।

লিগে ৩৫ ম্যাচে ১৪ জয় ও ১০ ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে টটেনহ্যাম। সমান ম্যাচে ১২ জয় ও ১৪ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে নয় নম্বরে নেমে গেছে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa