ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

সাবেক ক্রিকেটার রকিবুল হাসানের জীবনী নিয়ে চলচ্চিত্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ০৫:০৯:৩৭ পিএম
সাবেক ক্রিকেটার রকিবুল হাসানের জীবনী নিয়ে চলচ্চিত্র দেবব্রত মুখোপাধ্যায়ের ফেসবুক থেকে নেওয়া ছবি।

প্রথমবারের মতো বাংলাদেশি কোনো ক্রিকেটারের জীবনী নিয়ে নির্মিত হবে চলচ্চিত্র। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বীর মুক্তিযোদ্ধা রকিবুল হাসানকে নিয়ে চলচ্চিত্র বানানোর ঘোষণা এসেছে।

নাম ঠিক না হওয়া চলচ্চিত্রটির পরিচালনায় থাকছেন বান্টি আফজাল। প্রযোজনায় থাকছে হাফ প্যান্ট সিনেমা ফ্যাক্টরির নির্বাহী প্রযোজক রুমানা শারমিন সাথি।

আর কাহিনী ও চিত্রনাট্য করছেন ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায়।

এ নিয়ে দেবব্রত মুখোপাধ্যায় ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেন, এই ছবিটা বাধিয়ে রাখার মত ঐতিহাসিক। বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান আজ তার জীবনভিত্তিক চলচ্চিত্র করার ব্যাপারে চুক্তি সই করলেন।
চলচ্চিত্রের নাম পরে জানানো হবে।
এই ছবি পরিচালনা করবেন Bunty Afzal
প্রযোজনা করবেন হাফ প্যান্ট সিনেমা ফ্যাক্টরির নির্বাহী প্রযোজক Rumana Sharmin Swati
কাহিনী ও চিত্রনাট্য করছি আমি দেবব্রত মুখোপাধ্যায়।

জানা যায়, দু’একদিনের মধ্যে চলচ্চিত্রটির নাম জানানো হবে। আর চলচ্চিত্রটিতে কারা অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি পরিচালক।

এর আগে বাংলাদেশের সাবেক সফল অধিনায়ক ও বর্তমান ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জাকে নিয়ে ‘মাশরাফি’ নামে একটি বই লিখেছেন দেবব্রত মুখোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa