ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

মেসির বিশ্রাম প্রয়োজন, তবে স্কোরলাইনটা কঠিন ছিল: সেতিয়েন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ০৪:৪২:৫১ পিএম
মেসির বিশ্রাম প্রয়োজন, তবে স্কোরলাইনটা কঠিন ছিল: সেতিয়েন ছবি:সংগৃহীত

লিওনেল মেসির বিশ্রাম প্রয়োজন হলেও দলের বাজে অবস্থার কারণে ম্যাচের পুরো সময়েই মাঠে থাকতে হচ্ছে। এমনটি স্বীকার করে নিলেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।

শনিবার রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ১-০ গোলে জিতে লা লিগার শিরোপা দৌড়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে এখনও টিকে রয়েছে বার্সা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সেতিয়েন বলেন, ‘অবশ্যই মেসির বিশ্রাম দরকার।

আমি এটা আগেই বলেছি, তবে স্কোরলাইন অনেক টাইট ছিল। আমরা যদিও প্রথমার্ধে আরও গোল করতে পারতাম, তবে আরও অনেক খেলোয়াড়কে বিশ্রাম দিতে পারতাম। পুরো দলটাই ক্লান্ত ছিল। ’

তিনি আরও বলেন, ‘প্রতিপক্ষের আক্রমণভাগে ভালো কিছু খেলোয়াড় ছিল। ফলে আমরা পুরো মাঠ কাভার করতে পারছিলাম না। আমাদের নিচের দিকেও নজর রাখতে হচ্ছিল, এটা আমাদের জন্য কঠিন ছিল। প্রথমার্ধেই আমাদের দুটি বা তিনটি গোল করা দরকার ছিল। বুঝতে হবে আমরা মাত্র ১-০ গোলে এগিয়ে ছিলাম। তাই যেকোনো সময় তারা গোল দিয়ে সমতায় ফিরতে পারতো। ’

‘দ্বিতীয়ার্ধে আমাদের আরও লড়াই করতে হয়েছে। কেননা সেসময় লক্ষ্য করেছি আমাদের অনেক খেলোয়াড় ক্লান্ত ছিল। ’-যোগ করেন সেতিয়েন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa