ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপার কথা জানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৪:৫৭:৪৩ পিএম
ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপার কথা জানালেন রোনালদো ইউরো কাপে চুমু খাচ্ছেন রোনালদো।

জাতীয় দল ও পেশাদারি ক্যারিয়ারে অসংখ্য শিরোপা জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে জুভেন্টাস ফরোয়ার্ডের কাছে এখনও সবচেয়ে প্রিয় শিরোপা হয়ে আছে ২০১৬ সালের ইউরো জয়। 

বিশ্বকাপ এখনও অধরা থাকলেও চার বছর আগে ফাইনালে ফ্রান্সকে হারিয়ে পর্তুগালের হয়ে ইউরো জিতেন রোনালদো। শুক্রবার (১০ জুলাই) ইউরোপ শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় তোলার চতুর্থবার্ষিকী ছিল পর্তুগিজদের।

 

ক্যারিয়ারে যত পুরস্কার জিতেছেন তার মধ্যে ইউরো জয়কেই এগিয়ে রাখলেন তিনি। এমনকি ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের জার্সিতে পাঁচটি চ্যাম্পিয়নস লিগ জয়ের চেয়েও এটি মূল্যবান ৩৫ বছর বয়সী তারকার কাছে।  

পর্তুগালের ঐতিহাসিক ইউরো জয়ের চতুর্থবার্ষিকীর কথাটা সামাজিক যোগাযোগামাধ্যমের স্মরণ করিয়ে দিয়েছেন রোনালদো। সিআর সেভেন নিজের অফিসিয়াল টুইটারে লেখেন, ‘চার বছর আগের এই দিনটি আমাদের সবার জন্য ঐতিহাসিক এবং অদ্বিতীয়। আমার জন্য, কোনো সন্দেহ ছাড়াই আমার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপা। ’ 

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ‍জুলাই ১১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa