ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ফাউন্ডেশনের জন্য সেরা লোগো নির্বাচন করলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ১০ জুলাই ২০২০
ফাউন্ডেশনের জন্য সেরা লোগো নির্বাচন করলেন মুশফিক মুশফিকুর রহিম: ফাইল ফটো

আন্তর্জাতিক ক্যারিয়ারে দেড় দশক পূর্ণ করা উপলক্ষে মে মাসের শেষদিকে একটি ঘোষণা দিয়েছিলেন মুশফিকুর রহিম। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক লাইভে এসে জানিয়েছিলেন, এমআর১৫ ফাউন্ডেশন’ অর্থাৎ মুশফিকুর রহিম ১৫ ফাউন্ডেশন শুরু করতে যাচ্ছেন তিনি। 

নিজের স্বপ্নের অফিসিয়াল ফাউন্ডেশনে ব্যবহার করার জন্য ভক্ত-সমর্থকদের কাছ থেকে লোগো আহ্বান করেছিলেন মুশফিক। ‘সারপ্রাইজ’ হিসেবে জানিয়েছিলেন, লোগো ডিজাইনকারী সেরা পাঁচজনের সঙ্গে ডিনার করবেন তিনি।

 

এবার সেরা লোগো ডিজাইনারের নাম ঘোষণা করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ফাউন্ডেশনের জন্য সেরা লোগো ডিজাইনার হিসেবে তিনি নির্বাচন করেছেন ইয়াসির সিদ্দিক আসিফকে।  

মুশফিক ফাউন্ডেশনের নির্বাচিত লোগো। শুক্রবার (১০ জুলাই) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লোগো ডিজাইনারের বিজয়ীর নাম ঘোষণা ও লোগো পোস্ট করে মুশফিক লেখেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ। ’ 

মুশফিকের ফেসবুক পোস্ট।  তিনি আরও লেখেন, ‘যার লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তার নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশাআল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাদের সবার সঙ্গে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য। ’ 

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুলাই, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa