ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন রাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন রাহী বিয়ে করেছেন রাহী/ছবি: সংগৃহীত

করোনাকালে বাংলাদেশের ক্রিকেট আপাতত বন্ধ। এই বিরতিতে শুভ কাজটি সেরে ফেললেন জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহী। রাহীর স্ত্রীর নাম তৌহিদা আক্তার জুহা, পেশায় চিকিৎসক। রাহীর মতো তার বাড়িও সিলেটে।

বৃহস্পতিবার (০৯ জুলাই) রাহীর বিয়ের খবরটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বোর্ডের উইম্যান উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।  

ফেসবুকে বরবেশী রাহীর ছবি পোস্ট করে শফিউল আলম চৌধুরী নাদেল লিখেছেন, ‘আবু জায়েদ চৌধুরী রাহী, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একজন নির্ভরযোগ্য খেলোয়াড়, সিলেটের গর্ব।

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছে। করোনা পরিস্থিতি আমাদের জীবনযাত্রাকে করেছে বিপর্যস্ত। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে, পারিবারিকভাবে গতকাল ৮ জুলাই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। রাহীর এই শুভক্ষণে। ‘ 

২৬ বছর বয়সী পেসার রাহী বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত মুখ। এখন পর্যন্ত টাইগারদের হয়ে ৯টি টেস্ট খেলেছেন তিনি। এছাড়া তার ঝুলিতে আছে ২টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।