ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

খেলা

পরিস্থিতি ভালো হলেই মাঠে ফিরবে ঢাকা প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৮ ০৯:৪৩:১২ পিএম
পরিস্থিতি ভালো হলেই মাঠে ফিরবে ঢাকা প্রিমিয়ার লিগ পরিস্থিতি ভালো হলেই মাঠে ফিরবে ঢাকা প্রিমিয়ার লিগ

চলতি বছর ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের প্রথম রাউন্ড পরেই স্থগিত হয়ে যায়। করোনা ভাইরাসের কারণে স্থগিত হওয়া এই লিগটি তিন মাসের বেশি ধরে বন্ধ।

তবে পরিস্থিতি ভালো হলেই মাঠে গড়াতে পারে ওয়ানডে ফরম্যাটের এই লিগটি। এমনটিই জানিয়েছেন, সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

বুধবার (০৮ জুলাই) এক বিবৃতিতে এমনটি জানান ইনাম আহমেদ।

ইনাম এ প্রসঙ্গে বলেন, ‘আমি গতকাল কোয়াব (খেলোয়াড়দের সংগঠন) এবং জাতীয় দল ও প্রথমশ্রেণির কয়েকজন ক্রিকেটারের সঙ্গে বসেছিলাম। সেখানে কিভাবে ডিপিএল ফের শুরু করা যায় তা নিয়ে আলোচনা হয়। এই মুহূর্তে আমরা যদিও শুরুর সম্ভাব্য তারিখ নিশ্চিত করছি না, তবে ক্লাবগুলোকে বলেছি খেলোয়াড়দের সঙ্গে ভার্চুয়ালি কথা বলে তাদের ফিটনেস যেন ঠিক রাখে। ক্লাবগুলোর প্রস্তুতি রাখা উচিৎ, কেননা পরিস্থিতি ভালো হলে ১৫ দিনের নোটিসে আমরা খেলা শুরু করবো।

তিনি আরও বলেন, ‘আমি কক্সবাজার ও বিকেএসপিকে বিকল্প ভেন্যু হিসেবে পরিকল্পনা করেছি। তবে ক্লাব ম্যানেজমেন্ট যেন খেলোয়াড়দের কঠোরভাবে করোনার নিয়মকানুনের ব্যাপারে জোর দেয় সেকথা বলা হয়েছে। এছাড়া জানতে পেরেছি ব্রাদার্স ইউনিয়ন ও পারটেক্সের ক্রিকেটাররা এই মৌসুমে কোনো পেমেন্ট পায়নি। সিসিডিএম ইতোমধ্যে এই ক্লাবগুলোকে তাদের ক্রিকেটারদের লিগ শুরুর আগে ৫০ শতাংশ পাওয়া দিতে বলেছে। ’

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa