ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

খেলা

দর্শকের দিকে তেড়ে যাওয়ার ঘটনায় ৪ ম্যাচ নিষিদ্ধ এরিক ডায়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৮ ০৫:১৪:০৩ পিএম
দর্শকের দিকে তেড়ে যাওয়ার ঘটনায় ৪ ম্যাচ নিষিদ্ধ এরিক ডায়ার দর্শকের দিকে তেড়ে যাওয়ার ঘটনায় ৪ ম্যাচ নিষিদ্ধ এরিক ডায়ার

ম্যাচ শেষে গ্যালারিতে এক দর্শকের দিকে আক্রমণাত্মকভাবে তেড়ে যাওয়ার ঘটনায় ৪ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন টটেনহ্যামের মিডফিল্ডার এরিক ডায়ার। এছাড়া তাকে ৪০ হাজার পাউন্ড জরিমানা করা হয়েছে।

 

ঘটনাটি গত মার্চের, যেখানে এফএ কাপে নরউইচের বিপক্ষে হেরে বিদায় নিয়েছিল স্পার্সরা।

ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন ২৬ বছর বয়সী এই তারকাকে সব ধরনের প্রতিযোগিতায় ৪ ম্যাচ নিষিদ্ধ করেছে। তবে টটেনহ্যামের প্রিমিয়ার লিগের পরবর্তী ম্যাচ এ ক্ষেত্রে বাদ পড়বে।

এক বিবৃতিতে বলা হয়, টটেনহ্যামের এই ফুটবলার জানিয়েছেন নরউইচ সিটির বিপক্ষে এফএ কাপের ম্যাচে তিনি অন্যায় করেছেন। তবে তিনি হুমকি দিয়েছে এমনটি অস্বীকার করেছেন। তবে তার আচরণে হুমকি ছিল, এমনটি খুঁজে পেয়েছে তদন্তে স্বাধীন নিয়ন্ত্রণ কমিশন।

গত ৪ মার্চ এফএ কাপের পঞ্চম রাউন্ডে মুখোমুখি হয়েছিল টটেনহ্যাম ও নরউইচ। সে ম্যাচে ইংলিশ জাতীয় দলের তারকা এরিক ডায়ার পেনাল্টি থেকে একটি গোল করেন। তবে ম্যাচটি স্পার্সরা হেরে যায়।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে অবশ্য স্পার্স কোচ হোসে মরিনহো জানিয়েছিলেন, সেই দর্শক ডায়ারকে অপমান করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa